চৌয়ারা ইউনিয়নে ৫’শ অসহায় পরিবারে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন সোহাগ চেয়ারম্যান

মোস্তাকিমুল নাফিস :

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ২নং চৌয়ারা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫০০ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কালাম আজাদ সোহাগ।

করোনা পরিস্থিতির কারণে জনসমাগম সৃষ্টি না করে,সকল ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকদের মাধ্যমে এ প্রধানমন্ত্রীর এ উপহার কর্মহীন অসহায় মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়া হয়।

করোনা কালীন সময়ে প্রধানমন্ত্রীর এ উপহার পেয়ে আনন্দিত উপকার ভোগীরা।

এ ব্যাপারে চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ জানান, করোনা পরিস্থিতিতে সমাজের অসহায় দিনমজুর মানুষ যাতে খাবারে কষ্ট না পায়, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ৫’শ প্যাকেট খাদ্য সামগ্রী মানুষের কাছে পৌঁছে দেই। গত বছর করোনার শুরু থেকেই ইউনিয়ন বাসীর মাঝে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

চৌয়ারা ইউনিয়ন বাসির উদ্দেশ্যে তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক আপনারা সকলে স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন, পরিবার ও সমাজের মানুষকেও সুস্থ রাখুন। আপনাদের যে কোন প্রয়োজনে পাশেই রয়েছি। প্রয়োজনে যোগাযোগ করুন।

এ সময় ইউপি সচিব মতিউর রহমান,ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল মজিদ, মোঃ রফিকুল ইসলাম, আব্দুর রব, মোঃ ইসমাইল, মোঃ শাহাদাত হোসেন, মো: সোহেল, আওয়ামীলীগ নেতা কাজী দুদু মিয়া, আব্দর রহমান, শাহ জাহান, মো: শামসুল হক, মোঃ খোরশেদ আলম, মোঃ শাহ আলম সহ সকল ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!